ডাউনলোড করুন আমাদের Geography Organization - এর অ্যাপ


App Home screen


Geography Organization এর সমস্ত পোস্ট সমস্ত সোশ্যাল সাইট সব এখন থেকে অ্যাপের মাধ্যমে তে ও পাওয়া যাবে। অ্যাপ ব্যাবহারকারীরা অনলাইনে একে অপরের সঙ্গে করতে পারবে ম্যাসেজ ও।


Geography Organization অ্যাপ কী?

ফফআমাদের geography Organization এর সমস্ত সোশ্যাল সাইট একত্রিত করে তৈরি করা হয়েছে Geography Organization অ্যাপ। সরাসরি কোনো সোশ্যাল সাইটে না ঢুকেই এই একটা অ্যাপের মাধ্যেমে আমদের সকল পোষ্ট দেখতে পাওয়া যাবে। এই অ্যাপে আছে বেশ কিছু আধুনিক বৈশিষ্ট্য।

অ্যাপের বৈশিষ্ট্য:- 

১) Facebook:-  ফেসবুক না খুলেও সরাসরি আমাদের ফেসবুক পেজের পোস্ট গুলো দেখা যাবে এই অ্যাপে। কিন্তুু কোনো কমেন্ট লাইক করা যাবে না

২) website:- সরাসরি বাউজার না খুলেই পড়া যাবে আমাদের সমস্ত ওয়েবসাইটের পোস্ট গুলো।

৩) Chat:- এই অ্যাপের সব চেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল অ্যাপ ব্যাবহারকারীরা একে অপরের সাথে চ্যাট করতে পারবে। অবশ্যাই শিক্ষামূলক কাজে এই চ্যাট অপসান ব্যাবহার করতে হবে। চ্যাট ব্যাবহার কারীরা একে অপরকে ব্লক ও করতে পারবে। ব্যাবহারকারীর বিরুদ্ধে করা যাবে রিপোর্ট ও।  

App Chat

4)Geo-News:- আমাদের পোস্ট করা সমস্ত লিক খবর গুলো ও এই অ্যাপেতে পাওয়া যাবে।

৫)Helo Page:- সরাসরি হ্যালো অ্যাপ না 
গিয়েই এই অ্যাপের মাধ্যেমে দেখা যাবে আমাদের সমস্ত পোস্ট। 
৬)More:- এ ছাড়াও পরিস্থিতি অনুযায়ী এই অ্য্যাপে 
থাকবে Live streaming broadcast,Pdf Viewer,home etc ...

কোথায় পাওয়া যাবে? কীভাবে ডাউনলোড করবেন? 
অ্যাপটা সম্পূর্ণ ফ্রি ভাবে তৈরি তাই এবং ব্যাক্তিগত অ্যাপ তাই প্লে স্টোরে পাওয়া যাবে না । শুধু
মাত্র আমাদের লিঙ্ক থেকে ডাউনলোড করা যাবে।

নীচে দেওয়া অ্যাপের লিঙ্কে ক্লিক করে বাউজার গিয়ে ডাউনলোড করতে হবে ডাউনলোড করার জন্য 'Unkown source' অন করতে বলবে। অন করে দেবেন এবং 'ok' মারতে বলবে 'ok' মেরে দেবেন। এছাড়া অন্য কোনো পারমিশন চাইলে দিয়ে দেবেন। ডাউনলোড করতে কোনো সমস্যা হলে 9477584860 এই নম্বরে হোয়াটসঅ্যাপ করে 'সমস্যা' লিখে ম্যাসেজ পাঠালে আমরা সাহায্য করে দেবো.. 

কীভাবে অ্যাপে লগইন করবেন:- 
অ্যাপ ডাউনলোড করার পর অ্যাপের প্রবেশ করুন এবং অ্যাপের 'Chat' অপশানে ক্লিক করলেই লগইন স্কিন দেখতে পাবেন। ওখানে নীচের দিকে  ১) sign up with Google ২) Register নামক 
দুটি অপসান আছে। '২' অপসান অর্থাৎ 'Register' অপসানটা সিলেক্ট করে নীচের নাম ইমেল পাসওয়ার্ড দিলেই আপনি হয়ে যাবেন অ্যাপ মেম্বার এবং করতে পারবেন চ্যাট। 
অ্যাপ ডাউনলোড করতে:- এখানে ক্লিক করুন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

আগামী রবিবার দেখা যাবে মহাজাগতিক দৃশ্য 'রিং অফ ফায়ার'

রাজস্থানে আঘাত আনলো উল্কার ধাতব খন্ড?